May 6, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

দিঘলিয়ায় লকডাউনে কর্মহীন ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন এমপি সালাম মূর্শেদী

খবর বিজ্ঞপ্তি
খুলনা জেলায় ২২ জুন থেকে সাত দিনের লকডাউন দেওয়া বিপাকে পড়েছেন গরিব অসহায় ও খেটে খাওয়া মানুষ। তাদের কথা চিন্তা করে বরাবরের মত গরিব-অসহায় ও দলিত সম্প্রদায়ের পরিবারের পাশে দাঁড়িয়েছেন খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।
শনিবার বিকেল ৩টায় দিঘলিয়া উপজেলা অডিটোরিয়ামে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র আয়োজনে আড়াইশো দলিত সম্প্রদায় ও কর্মহীন চা বিক্রেতার পরিবারের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ করেন আব্দুস সালাম মূর্শেদী এমপি।
এসময় তিনি বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের কবল থেকে বাঁচতে আমাদের আরো সচেতন হতে হবে। একমাত্র সচেতনতাই পারে করোনা থেকে রক্ষা করতে। এ জন্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। লকডাউনের এই সময়ে যারা গরিব অসহায় ও কর্মহীন হয়ে পড়েছেন, তাদের কথা চিন্তা করে আমার নিজস্ব অর্থায়নে ‘সালাম মূর্শেদী সেবা সংঘে’র মাধ্যমে আবারও আমি খাদ্য সামগ্রী বিতরণ শুরু করে দিয়েছি। পাশাপাশি গরিব-অসহায় মানুষের সহযোগিতার জন্য আমি সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোল্লা আকরাম হোসেন, জেলা আ’লীগের সদস্য ও সালাম মূর্শেদী সেবা সংঘের অধ্যক্ষ এফ এম আব্দুস সালাম, জেলা আ’লীগের সদস্য ও উপজেলা মহিলা লীগের সভাপতি মোসাম্মাৎ সামসুন নাহার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি এস এম গোলাম রহমান, খান হাবিবুর রহমান বিপুল, শেখ আনসার আলী, সৈয়দ মিজানুর রহমান, শাহ আলম খান, গাজী আঃ রউফ, মোঃ ওয়াদুদ চৌধুরী, মোঃ নজরুল মোল্লা, গাজী জাকির হোসেন, কে এম আসাদুজ্জামান, এমপি’র প্রধান সমন্বয়ক মোঃ নোমান ওসমানী রিচি, খান আবু সাইদ, মোঃ সেলিম মল্লিক, এমপি প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান তারেক, সৈয়দ জামিল মোর্শেদ মাসুম, ইয়াদুল ইসলাম, শেখ আনিসুর রহমান, শেখ রিয়াজ হোসেন, মোঃ রাকিব মোড়ল, শেখ শাহাবুদ্দিন, পরাগ পারভেজ রুবেল, জয়দেব দাস, পাখি বেগম, নয়নতার, শেখ মোঃ আলামিন, স্বর্ণালী খাতুন, রাজিব, রাসেল, রেজোয়ানসহ প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *