April 26, 2024
আঞ্চলিক

দিঘলিয়ায় গৃহবধূ সোনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

 

দিঘলিয়া প্রতিনিধি

দিঘলিয়া সদর ইউনিয়নের খানপাড়া গ্রামের ইব্রাহিম খান এর স্ত্রী সোনিয়া খাতুন (২৬) এর ঝুলন্ত লাশ গত মঙ্গলবার রাত আনুমানিক ২টার দিকে এলাকাবাসী উদ্ধার করে থানা পুলিশের হাতে হস্তান্তর করেন।

পুলিশ ও এলাকাবাসীর তথ্যমতে, দিঘলিয়া সরদ ইউনিয়নের পানিগাতী গ্রামের সলেমান বিশ্বাসের কন্যা সোনিয়া বেগমের সাথে প্রায় আট বছর আগে দিঘলিয়ার খানপাড়ার ইসলাম খান এর ছেলে ইব্রাহিম খানের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ঘরে ৭ বছরের একটি মেয়ে ও ৩ বছরের একটি ছেলে রয়েছে।

গত মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১.৩০ টার সময় নিহতের স্বামীর ডাক চিৎকারে এলাকাবাসী ও পরিবারের অন্য লোকজন আসলে ইব্রাহিম খান জানান তার স্ত্রী ঘরের আড়ার সাথে গলায় রশি নিয়ে ঝুলে রয়েছে। এলকাবাসী পরিবারের লোক তাৎক্ষণিকভাবে রশি কেটে নিচে নামালে সোনিয়াকে মৃত অবস্থায় পায়।

পরে এলাকাবাসীর মারফৎ জানতে পেরে দিঘলিয়া থানার ওসি তদন্ত রিপন কুমার সরকার অফিসার্স ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোনিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহতের স্বামীর অসংলগ্ন কথাবার্তা শুনে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়ে আসেন। নিহতের পিতা দাবি করেন তার কন্যাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ চৌধুরী বলেন ঘটনাটি হত্যা না আত্মহত্যা এবিষয়ে তদন্ত চলছে, লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য সোনিয়ার স্বামীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনার খবর পেয়ে খুলনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মোঃ রাজু আহম্মেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিলো।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *