May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

দিঘলিয়ায় ইউপি চেয়ারম্যানের বাড়ির অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

দ. প্রতিবেদক
খুলনার দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বারাকপুরস্থ নিজ বাড়ীর অবৈধ বিদ্যুৎ সংযোগ বৃহস্পতিবার বেলা ১২টার সময় বিচ্ছিন্ন করেছে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী (ওজোপাডিকো)। দীর্ঘদিন ধরে ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেন নিজ বাড়ির মিটার থাকার পর ও অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিলেন। চেয়ারম্যানের বিলাসবহুল ৫ তলা বাড়ির মিটারে প্রতি মাসে ৩০ থেকে ৪০ ইউনিট বিল ওঠে।
এ বিষয়টি বিদ্যুৎ বিভাগের নজরে আসলে গতকাল বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওজোপাডিকো’র উপ-সহকারি প্রকৌশলী মোঃ মজিবর রহমান, উপ-সহকারি প্রকৌশলী মোঃ বিল্লাল হোসেন এর নেতৃত্বে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের বাড়িতে গিয়ে দেখতে পান তিনি অবৈধভাবে সম্পূর্ণবাড়ীর বিদ্যুৎ খাম্বায় কোটা লাগিয়ে ব্যবহার করছিলেন। এসময় অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
ঘটনার সত্যতা স্বীকার করে ওজোপাডিকো’র নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ (৩)) পলাশ কুমার বলেন, অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় ইউপি চেয়ারম্যানের বাড়ির সংযোগ বিচ্ছিন্নকরা হয়েছে। তিনি আরো বলেন, সে যেই হোক না কেন আইনের উর্ধ্বে কেউ নয়। অবৈধ বিদ্যুৎ ব্যাবহার করায় গাজী জাকির হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এদিকে খোদ ইউপি চেয়ারম্যানের বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ থাকায় গতকাল দিনভর এলাকায় নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *