May 6, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

দিঘলিয়ার ব্যবসায়ী ইয়াসিন হত্যায় সানির স্বীকারোক্তিমূলক জবানবন্দি

দ. প্রতিবেদক
দিঘলিয়ার ব্যবসায়ী ইয়াসিন শেখ হত্যাকাণ্ডে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে বুধবার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে এ মামলার আসামি সানি। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ মনিরুজ্জামানের আদালতে সে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। গ্রেপ্তারকৃত সানি গাজী পাড়ার বাবুল খাঁয়ের ছেলে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই সঞ্জিব কুমার জানান, মঙ্গলবার সানিকে দিঘলিয়া থেকে গ্রেপ্তার করা হয়। এরপরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করে। আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে আজ তাকে আদালতে উপস্থিত করা হয়। সানি হত্যাকান্ডের ব্যাপারে অনেক গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তদন্তের স্বার্থে সব এই মুহূর্তে প্রকাশ করা ঠিক হবে না।
তবে তিনি আরও জানান, এ হত্যাকান্ডে জড়িত অনেকের ব্যাপারে তথ্য দিয়েছে সানি। তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হবে। অতিসত্বর সকল আসামিকে আইনের আওতায় আনা হবে বলে তদন্ত কর্মকর্তা আশাবাদ ব্যক্ত করেন।
জানা গেছে, ইয়াসিনের মামার সাথে কিছুদিন পূর্বে খুনীদের বিরোধ হয়। আর এ বিরোধের জেরে খুন হয় ইয়াসিন। সে দিন ইশার নামাজের পর দুর্বৃত্তরা ভিকটিমকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ডেকে নিয়ে চন্দনীমহল গাজী পাড়া এলাকায় মুমূর্ষু আবস্থায় ফেলে যায়। পরে রাত ১০টায় নিহতের আত্মীয় স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে নিহতের মা দিঘলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। যার নং ৯।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *