April 24, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

দিঘলিয়ায় করোনা আক্রান্ত ১১ জনের পরিবারের পাশে যুবলীগ নেতা পলাশ

দ. প্রতিবেদক
খুলনার দিঘলিয়া উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত ১১ জনের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ। আজ শুক্রবার সকালে দিঘলিয়া উপজেলার সেনহাটির করোনা আক্রান্ত ৬ জনের পরিবার ও ইতোপূর্বে আক্রান্ত হওয়া ৫টি পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়েছে। মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের উদ্যোগে এই খাদ্য সামগ্রী পৌছে দেন স্থানীয় যুবলীগ নেতারা।


এ সময় উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য হাজী শাহনাজ পারভীন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম কাজল, ছাত্রলীগ নেতা রিশাতুল ইসলাম, মোঃ মাসুম হোসেন প্রমুখ।


এ বিষয়ে মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, করোনা আক্রান্ত পরিবার ও লকডাউনকৃত পরিবারের পাশে দাঁড়ানো আমাদের আমরা দাঁড়াব। যাতে করে তারা মনে না করে এই বৈশ্বিক দুর্যোগে তারা একা। আমরা সকলে ঐক্যবদ্ধভাবে এই দুর্যোগে লড়াই করব।
তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দুর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা মেনে যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল এর তত্ত্বাবধানে বঙ্গবন্ধু পরিবারের সদস্য আমাদের অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি, সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, সেখ সালাহ উদ্দিন জুয়েল এমপি ও শেখ সোহেল ভাইয়ের সার্বিক পরামর্শে আমি ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এসব কার্যক্রম পরিচালনা করছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *