May 4, 2024
আঞ্চলিক

দাকোপ উপজেলা ও চালনা পৌরসভা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

 

খবর বিজ্ঞপ্তি

দাকোপ উপজেলা ও চালনা পৌরসভা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার দিনব্যাপী দাকোপ উপজেলা কৃষকলীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত প্রতিনিধি সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ মানিকউজ্জামান অশোক। আলোকিত অতিথি ছিলেন দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়, চালনা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সনত কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হাতেম আলী, দপ্তর সম্পাদক আল মাহমুদ প্রিন্স।

উপজেলা কৃষকলীগের আহŸায়ক শেখ গোলাম হোসেনের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা রতন কুমার মন্ডল ও সদস্য সচিব কমলেশ গোলদারের যৌথ পরিচালনায় বক্তৃতা করেন চালনা পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিপন ভুঁইয়া, সুভাষ বিশ্বাস, দাকোপ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিহির মন্ডল, বটিয়াঘাটা উপজেলা কৃষকলীগ নেতা পরাগ গাইন, দাকোপ উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক মুরারী মোহন মন্ডল, কামারখোলা ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম, কামারখোলা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি যোগেশ চন্দ্র রায়, চালনা পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক অসীম রায়, বাজুয়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সুব্রত রায়, দাকোপ ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক নিপুন রায়, জেলা কৃষকলীগের সদস্য নাজমুল তারেক তুষার, ববি আক্তার, আইচগাতী ইউনিয়ন কৃষকলীগের যুগ্ম-আহŸায়ক আব্দুল মান্নান খান (মনা), সাবেক ছাত্রনেতা মৃনাল কান্তি হালদার, সত্যজিৎ গাইন, কৃষকলীগ নেতা সবুজ মিস্ত্রী, আনোয়ারা বেগম, সাবিনা ইয়াসমিন, শিপ্রা সরকার, দুর্গা রানী রায়, লাবনী গাইন, লাবনী সরদার, লভলী মন্ডল, মন্দিরা মন্তল, মল্লিকা বিশ্বাস, মাধবী মন্ডল, রতœা গাইন, ঝর্ণা মন্ডল প্রমুখ।

সভায় শেখ গোলাম হোসেনকে আহŸায়ক ও কমলেশ গোলদারকে সদস্য সচিব করে ৩৯ সদস্যের এবং আব্দুস সাত্তার সরদারকে আহŸায়ক ও জসীম সরদারকে সদস্য সচিব করে ১১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *