May 6, 2024
আঞ্চলিক

দরিদ্র জনগোষ্ঠির মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

 

খবর বিজ্ঞপ্তি

করোনা ভাইরাস রোধে এডিপির ২৬ লক্ষ টাকা ব্যায়ে প্রধানমন্ত্রীর পক্ষ হতে গতকাল খুলনা জেলা পরিষদ কর্তৃক অসহায় হতদরিদ্রদের মাঝে “করোনা” ভাইরাস প্রতিরোধ কল্পে খুলনা জেলার ৩৭০০ পরিবারের মাঝে পরিবার প্রতি ৭ কেজি চাল, ০১ কেজি ডাল, আধা কেজি ভৈজ্য তেল, ২ টি সাবান, ০৫টি মাস্ক বিতরণ এর জন্য প্রকল্প গ্রহণ করা হয়। জেলা পরিষদের আওতাধীন ১৫টি ওয়ার্ডের মোট ১৯জন সদস্যদের মাধ্যমে স্ব স্ব ওয়ার্ডে বিতরণের জন্য প্রত্যেক সদস্যকে ১৫০ টি পরিবারের জন্য ত্রাণ প্রদান করা হয়।

উক্ত প্রকল্পের অর্থায়নে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ত্রাণ বিতরণের কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ। এ সময় প্রেস ক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সী মাহাবুব আলম সোহাগ, মকবুল হোসেন মিন্টু, এস এম জাহিদ হোসেন সহ অন্যান্য সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মোঃ আছাদুজ্জামান  সহকারী প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা এস. এম. মাহাবুবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব কুমার বিশ্বাস, হিসাব রক্ষক সোমা দাসসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *