May 4, 2024
আঞ্চলিক

দক্ষিনাঞ্চল প্রতিদিনের স্টাফ রিপোর্টার নয়ন ইসলামের বাবার জানাজা ও দাফন সম্পন্ন

অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ও দক্ষিনাঞ্চল প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার নয়ন ইসলামের বাবা নুরুল ইসলাম (৬৫) এর নামাজে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে আজ (২৩ ফেব্রুয়ারি)। এর আগে আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

গতকাল বুধবার অসুস্থতা নিয়ে নগরীর আদ দ্বীন হাসপাতালে ভর্তি হন নুরুল ইসলাম। পরে অবস্থার অবনতি হতে থাকলে সন্ধায় আইসিইউতে স্থানান্তর করা হয় তাকে। আজ সকাল থেকে শারীরিক অবস্থা আরো খারাপের দিকে চলে গেলে দুপুর ১ টায় না ফেরার দেশে পাড়ি জমিয়ে ইহকাল ত্যাগ করেন নুরুল ইসলাম।

 

মরহুমের নামাজে জানাজা আসরবাদে জোড়াগেটস্থ বন্ধগেট জামে মসজিদে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

 

জানাজায় আরো উপস্থিত ছিলেন দক্ষিনাঞ্চল প্রতিদিন পত্রিকার অনলাইন নির্বাহী ও খুলনা প্রেস ক্লাবের ইউজার মেম্বার আলি আবরার, খুলনা মহানগর যুবলীগের সদস্য মশিউর রহমান সুমন, প্রতিদিন সেবক ডট কমের স্টাফ রিপোর্টার মানজারুল ইসলাম শ্রাবণ, দৈনিক জন্মভূমির ফটোজার্নালিস্ট কাজী ফজলে রাব্বি শান্ত সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

এর পর লাশ বসুপাড়া কবরস্থানে নিয়ে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে নুরুল ইসলাম ২ মেয়ে ও এক ছেলে সহ অসংখ্য গুনাগ্রহী রেখে গেছেন।

নুরুল ইসলামের মৃত্যুতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এস এম জাহিদ হোসেন, দক্ষিনাঞ্চল প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক এস এম সাহিদ হোসেন এবং প্রধান সম্পাদক সরদার মারুফ হোসন।

শেয়ার করুন: