April 25, 2024
আন্তর্জাতিক

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশি নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক
দক্ষিণ আফ্রিকার নর্থ-ওয়েস্ট প্রভিন্সের রাস্টেনবার্গ এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর দাগনভূঞা উপজেলার মহিন উদ্দিন মহিন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাতে মহিনের নিজের দোকানে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহতের ভাই হুমায়ুন কবির জানান, বেশ কিছুদিন যাবত কৃষ্ণাঙ্গ সন্ত্রাসীরা চাঁদার দাবিতে মহিনকে হুমকি-ধামকি দিয়ে আসছিলো। বুধবার রাতে কয়েকজন সন্ত্রাসী দোকানে হামলা করে লুটপাট করতে গেলে দোকান মহিন উদ্দিন বাধা দিলে তাকে গুলি করে হত্যা করে মরদেহ ফ্রিজে রেখে যায় সন্ত্রাসীরা।
সকালে দোকান বন্ধ দেখে পার্শ্ববর্তী ব্যবসায়ী ও লোকজন খোঁজাখুজি করতে গিয়ে দোকানের ভেতরে ফ্রিজের মধ্যে মহিনের মরদেহ দেখতে পেয়ে তার তালতো ভাই আনোয়ার হোসেনকে জানান। আনোয়ার বাংলাদেশে ফোন করে পরিবারকে মহিনের মৃত্যুর খবর জানান। খবর পেয়ে ফেনীর দাগনভূঞায় মহিন উদ্দিন মহিনের বাড়িতে শোকের মাতম চলছে। সন্তান হারিয়ে পিতামাতা শোকে বিহ্বল হয়ে পড়েছেন।
দাগনভূঞার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের চন্দ্রদ্বীপ গ্রামের রমিজ উদ্দিন মিয়ার বাড়ির তনু মিয়ার ছেলে মহিন উদ্দিন ৩ বছর আগে জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমান। তনু মিয়ার ৪ ছেলে, ১ মেয়ের মধ্যে মহিন মেজো। মহিনের ৩ মেয়ে ও ১ পুত্র সন্তান রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *