May 5, 2024
আঞ্চলিক

দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদকের সাথে কেডিএফ’র সৌজন্য সাক্ষাৎ

খবর বিজ্ঞপ্তি
দৈনিক দক্ষিণা ল প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক এবং খুলনা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস এম সাহিদ হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন খুলনা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (কেডিএফ) এর নেতৃবৃন্দ। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় পত্রিকার কার্যালয়ে কেডিএফ এর চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম ও মহাসচিব আব্দুস সালাম শিমুলের নেতৃত্বে ফাউন্ডেশনের নেতৃবৃন্দ এ সাক্ষাতে মিলিত হন এবং ফুলেল শুভেচ্ছা জানান।
এসময় খুলনায় মানবিক ও কল্যাণমূলক এই কার্যক্রমে রাজনৈতিক, সরকারি-বেসরকারি সকল কর্তৃপক্ষ, সাংবাদিক ও মিডিয়াসহ সকলের সহযোগিতা কামনা করেন কেডিএফ নেতৃবৃন্দ। দক্ষিণা ল প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে খুলনার উন্নয়ন, সামাজিক ও জনকল্যাণমূলক কর্মকাÐে কেডিএফ এর পাশে থাকার কথা ব্যক্ত করেন সম্পাদক এস এম সাহিদ হোসেন। এসময় তিনি সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
সাক্ষাতকালে আরও উপস্থিত ছিলেন দক্ষিণা ল প্রতিদিন এর বার্তা সম্পাদক মিলন হোসেন, সিনিয়র রিপোর্টার জে এফ জয়, ফটোসাংবাদিক এস এম বাহাউদ্দিন, কেডিএফ’র ভাইস চেয়ারম্যান সাখাওয়াত হোসেন স্বপন, যুগ্ম মহাসচিব শিরিনা পারভীন, সাংগঠনিক সচিব ফারহানা চৌধুরী কনিকা, সহ-সাংগঠনিক সচিব সুমন কুমার (সিলভার সুমন), সহ-প্রচার ও প্রকাশনা মফিজ আহমেদ মজুমদার, সহ-আইটি, বিজ্ঞান ও প্রযুক্তি সাইফুল ইসলাম রিমন, সাংস্কৃতিক সচিব শাওন আহমেদ শিপলু, কৃষি ও খাদ্য সাইফুল ইসলাম মামুন, পরিকল্পনা ও উন্নয়ন পরিসংখ্যান (নগর) মোঃ হুমায়ুন কবীর, এস এম মনোয়ার হোসেন লাভলু প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *