May 2, 2024
আঞ্চলিকলেটেস্ট

দক্ষিণাঞ্চল প্রতিদিন’র ফটোসাংবাদিক বাহারের ভগ্নিপতির দাফন সম্পন্ন

দ. প্রতিবেদক
দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন’র ফটোসাংবাদিক, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সদস্য, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশন খুলনা জেলা শাখার সহ-সভাপতি এস এম বাহাউদ্দিন বাহারের সেঝ ভগ্নিপতি খলিলুর রহমান বিশ্বাস (৫৫) এর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বেলা ১১টায় বটিয়াঘাটার সুন্দরমহল গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
এর আগে তিনি গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্ট্রোকজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। খলিলুর রহমান বিশ্বাস বটিয়াঘাটার সুন্দরমহল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তিনি উপজেলা আ’লীগের সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাবেক একজন ইউপি সদস্য। তার স্ত্রী মরিয়ম বেগম সুন্দরমহল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদক ও প্রকাশক এস এম সাহিদ হোসেন। এক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন। অনুরূপ বিবৃতি দিয়েছেন পত্রিকার বার্তা সম্পাদক মিলন হোসেন, সিনিয়র রিপোর্টার জে এফ জয়, শশাঙ্ক স্বর্ণকার, স্পোর্টস রিপোর্টার আনওয়ার আহমেদ মুন, চিফ ফটোসাংবাদিক বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক-সহ কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *