April 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

তেরখাদায় জনি মোল্যা হত্যা মামলায় তিন আসামী রিমান্ডে

দ. প্রতিবেদক
খুলনার তেরখাদা উপজেলার জয় সেনা গ্রামে জনি মোল্যা (৩০) হত্যা মামলায় তিন আসামিকে রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। মামলার তদন্ত কর্মকর্তার ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান তিন আসামীর একদিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডপ্রাপ্তরা হলেন, জয় সেনা গ্রামের বিল্লাল মোল্লা ওরফে খোরশেদ মোল্যা (৫৮) ও তার পুত্র নাসির মোল্যা (২৪), একই গ্রামের সামছু মোল্যার পুত্র ফরাদ মোল্যা (৫৫)।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই লিটন বিশ্বাস জানান, জনি হত্যা মামলায় এ পর্যন্ত এজাহারভুক্ত ২১ জনের মধ্যে জয়সেনা গামের মোফাজ্জেল বিশ্বাসের পুত্র কবির বিশ্বাস (৪৯), মৃত আকমান বিশ্বাসের পুত্র মৃত নিয়াম বিশ্বাস (৪৫) ও মৃত মোজাহের মোল্লর পুত্র মাহমুদ মোল্লা (৩০) এখনও পলাতক রয়েছে। ১৬ জন আসামী আত্মসমর্পণ করেছে ও ঘটনার পরপরই ২ জনকে গ্রেফতার করা হয়েছে।
গত ১৪ আগস্ট সকালে তেরখাদা উপজেলার পুরাতন জয়সেনা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জনি মোল্যাকে কুপিয়ে জখম করে আসামীরা। এরপর তাকে আহত অবস্থায় তেরখাদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ১৫ আগস্ট নিহতের ভাই মাসুদ মোল্যা বাদী হয়ে ২১ জনকে আসামী করে তেরখাদা থানায় মামলা দায়ের করেন যার নং ৬। নিহত জনি মোল্যা ওই গ্রামের মৃত লুৎফর রহমান মোল্যার পুত্র।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *