May 2, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

তেরখাদায় কুশলা ও ছাগলাদাহ আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক

তেরখাদা প্রতিনিধি
তেরখাদার ছাগলাদাহ ও কুশলা আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার। শনিবার দুপুর দেড়টায় মুজিব শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন গৃহহীন প্রকল্প পরিদর্শন শেষে বসবাসকারীদের সাথে এক মতবিনিময় সভা করেন।
তিনি এসময় ভূমিহীন গৃহহীন পরিবারের সদস্যদের বিভিন্ন বিষয় খোজখবর নেন। তিনি তাদের সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন। তিনি বলেন মুজিববর্ষে কেউ গৃহহীন থাকবেনা। ভূমিহীন থাকবেনা। তিনি সকল সমস্যার সমাধানের আশ্বাস প্রদান করেন।
পরিদর্শনকালে জেলা প্রশাসকের সংগী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, খুলনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ শারাফাত হোসেন মুক্তি, থানার ওসি তদন্ত মোঃ মোশাররফ হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা, উপজেলা প্রকৌশলী শেখ ওয়ালিদ ইবনে হাসান, ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেন, ছাগলাদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম দীন ইসলাম, ছাগলাদাহ ইউনিয়নের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) খান সেলিম আহমেদ, তেরখাদা প্রেসক্লাবের সভাপতি এস এম মফিজুল ইসলাম জুম্মান ও সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম। জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার মতবিনিময় শেষে ছাগলাদাহ ও কুশলা আশ্রয়ণ বসবাসরত ভূমিহীন গৃহহীনদের হাতে ঈদ সামগ্রী বিতরণ করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *