May 1, 2024
আঞ্চলিক

তেরখাদায় কিশোর-কিশোরীদের সু-স্বাস্থ্য নিশ্চিতকরণে সচেতনতা বৃদ্ধিকরণ র‌্যালী

তেরখাদা প্রতিনিধি

গতকাল মঙ্গলবার ১০টার সময় তেরখাদা উপজেলা পরিষদ চর থেকে কিশোর কিশোরীদের প্রজনন স্বাস্থ্য বিষয়ক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেসরকারী উন্নয়ন সংস্থা রূপান্তর-এর উদ্যোগে এবং ইউনিসেফ’র আর্থিক সহযোগিতায় তেরখাদা সদর ও ছাগলাদহ ইউনিয়নের ৬টি কিশোর কিশোরী ক্লাবের ১৮০ জন কিশোর কিশোরী সদস্য নিয়ে বর্নাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উক্ত বর্নাঢ্য র‌্যালীটি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার জনাব বিষ্ণুপদ পাল।

র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রা চত্বরে সমাবেশ হয়। সমাবেশটি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোছাঃ লুৎফুন্নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তৃতা করেন উপজেলা উপজেলা মেডিকেল অফিসার ডাঃ শংকর বিশ্বাস। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা শেখ মনিরুল ইসলাম, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ মোঃ রাফিত সাহারিয়া ও উপজেলা মেডিকেল অফিসার ডাঃ আমিনুর রহমান। সচেতনতামূলক কার্যক্রমটি পরিচালনা করেন কিশোর কিশোরীদের সু-স্বাস্থ্যও সুরক্ষিত প্রকল্পের সহকারী প্রকল্প সমন্বয়কারী শরিফুল বাশার ও এসবিসিসি অফিসার মোঃ আতাবুর রহমান টিপু।

অনুষ্ঠানটি সার্বিকভাবে সহায়তা করেন স্ব স্ব ক্লাবের এনিমেটর রূপালী খাতুন, আনোয়ারা বেগম, ফাতেমা খাতুন ময়না, আয়েশা সিদ্দীকা সোহাগী, জেবা খাতুন শিলা,  জান্নাতি খাতুন শিলা ও পিয়ার লিডার বিথী খাতুন, রূমা খাতুন, রহিমা খাতুন, মুরসালিন, মোঃ হাবিবুল্লাহ, আখিয়া খাতুন প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *