April 20, 2024
জাতীয়

তৃণমূলের নেতাকর্মীরা আ’লীগের প্রাণ : তোফায়েল

দক্ষিণাঞ্চল ডেস্ক

সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, দলের মধ্যে ঢুকে সুবিধাবাদীরা যাতে সুবিধা নিতে না পারে সেদিকে সর্তক থাকতে হবে। তৃণমূলের নেতাকর্মীরা হলো আওয়ামী লীগের প্রাণ। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে।

গতকাল রবিবার ভোলার বোরহানউদ্দিনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে টেলি কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশকে অশান্ত করতে একটি চক্র দেশে-বিদেশে কাজ করেছে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এদের রুখে দিতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি।

বিশেষ অতিথির বক্তব্যে আলী আজম মুকুল এমপি বলেন, আমাদের বিদেশ থেকে এখন আর সাহায্য নিতে হয় না। বাংলাদেশে যতো বড় বড় উন্নয়ন হয়েছে সবই আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ন.ম আবদুল­াহর সঞ্চালন সম্মেলনে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল­া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

সম্মেলনে জসিম উদ্দিন হায়দারকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি,  রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক ও আ.ন.ম আবদুল­্যাহকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *