April 27, 2024
জাতীয়

তারেকসহ ১১ জনের বিরুদ্ধে মামলা তদন্ত করবে পুলিশ

দক্ষিণাঞ্চল ডেস্ক

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১১ জনের বিরুদ্ধে দায়ের করা মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার গতকাল রবিবার এ আদেশ দেন। তিনি রাজধানীর হাতিরঝিল থানার পুলিশকে আগামী ১৮ ফেব্রæয়ারি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন। আদালতের পেশকার আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদারের আদালতে মামলাটি করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকী। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে রবিবার আদেশ দেবেন বলে জানান।

মামলায় অন্য আসামিরা হলেন- বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটির ভাইস চেয়ারম্যান রবিউল আউয়াল সোহেল, জামায়াত নেতা আফজাল হোসেন, মুজিবুর রহমান, আব্দুল করিম, দিদারুল ইসলাম, জাকির হোসেন, আব্দুল হালীম, সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ, মো. মজিবুর রহমান শেকু।

মামলার বাদী এবি সিদ্দিকী বলেন, মামলার আসামিরা সবাই তারেক রহমানের গুন্ডা বাহিনী। তারেক রহমান লন্ডনে বসে এদের নির্দেশ দিয়েছে। তারা আমাকে ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *