May 2, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

তরুণ প্রজন্মকে মাদকের ছোবল থেকে বাঁচাতে খেলাধুলার বিকল্প নেই : যুবলীগ নেতা পলাশ

খবর বিজ্ঞপ্তি
কোন দেশের মূল চালিকা শক্তি হচ্ছে সেদেশের কিশোর ও তরুণ প্রজন্ম। আর এই প্রজন্মকে সঠিক পথ প্রদর্শনের মূল মাধ্যম হবে খেলাধূলা। কেননা আপনারা জানেন আমাদের তরুন প্রজন্ম আজ মাদকের ভয়াল থাবায় দিশেহারা প্রায়। এজন্য আমাদের অভিবাকদের খেয়াল রাখতে হবে ছেলে-মেয়েরা কাদের সাথে মিশছে, কিভাবে চলাফেরা করছে এবং তারা যেন মোবাইল ফোনে আটকে না থেকে যেন মাঠে এসে নিজেদের শারীরিক ও মানসিকভাবে বিকশিত করতে পারে। এক কথায় তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে বাঁচাতে খেলাধুলার কোন বিকল্প নেই।
বুধবার তেরখাদা উপজেলার শ্রীপুর মধুসুদন মাধ্যমিক বিদ্যালয়ে জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষ্যে আয়োজিত শেখ রাসেল আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খুলনা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও নগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ। এসময় তিনি চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়ারদের মাঝে পুরষ্কার তুলে দেন।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আজগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কৃষ্ণ মেনন রায়। এসময় আরো উপস্থিত ছিলেন ইউপি সদস্য সাধন মিত্র, প্রধান শিক্ষক পরিতোষ কুমার বিশ্বাস, সর্বানন্দ মন্ডল, অভিজিৎ কুমার বিশ্বাস, অসীম ঘোষ, মোঃ হাফিজুর রহমান, তপতি মোহান্ত, লক্ষী রানী মন্ডল, অমিত পাত্র, আ’লীগ নেতা আলমগীর মল্লিক, মাহিরুল হক মাহি, জহির আব্বাস, জনি খান, উত্তম সাহা, সুভংকর মল্লিকসহ স্থানীয় ছাত্র অভিভাবক ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: