May 21, 2024
আঞ্চলিক

ঢাকা সিটি নির্বাচন অপেক্ষাকৃত সুষ্ঠু হবে : জি এম কাদের

দ: প্রতিবেদক

ঢাকার দুই সিটি কর্পোরেশনের নির্বাচন অপেক্ষাকৃত সুষ্ঠু হওয়ার ব্যাপারে আশাবাদী জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। গতকাল শুক্রবার দুপুরে নগরীর গোলকমনি শিশুপার্কে নেতাকর্মীদের যোগদান অনুষ্ঠানে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

জিএম কাদের বলেন, ঢাকার সিটি নির্বাচনের পরিবেশ ভালো। অন্য যেকোনো বারের চেয়ে এবার তুলনামূলকভাবে সুষ্ঠু পরিবেশে নির্বাচনের প্রচারণা করতে পেরেছেন প্রার্থীরা। নির্বাচনের বিষয়ে এখন পর্যন্ত আমরা খুবই আশাবাদী। নির্বাচনে জালভোট দেওয়া বা জোর করে ভোটকেন্দ্র দখল করে ব্যালট বাক্স ভর্তি করার সমস্ত বিষয় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) সম্ভব হবে না। আমরা মনে করি যে, নির্বাচনটি অপেক্ষাকৃত সুষ্ঠু হবে।

তিনি বলেন, বিগত দিনের চেয়ে দলকে আরও সংগঠিত করতে কাজ করছি। বর্তমান রাজনীতিতে জনগণ জাতীয় পার্টির প্রতি আস্থা রেখে যোগদানে জন্য যোগাযোগ করছেন। সে কারণে আগামীর রাজনীতিতে জাপা শক্তিশালী হচ্ছে। এ সময় দল থেকে বেরিয়ে যাওয়া নেতাকর্মীরা পুনরায় যোগদান করেন। যার মাধ্যমে জাপা শক্তিশালী হচ্ছে বলেও আশাবাদ ব্যক্ত করেন এ নেতা।

জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম মধুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা। এছাড়া অনুষ্ঠানে স্থানীয় ও জাতীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *