May 9, 2024
আঞ্চলিক

ডেঙ্গু প্রতিরোধে সবার আগে শিক্ষার্থীদের সচেতন হতে হবে : আলহাজ্ব মিজান

 

খবর বিজ্ঞপ্তি

দেশব্যাপী ডেঙ্গু ভাইরাস ছড়িয়ে পড়ায় সতেচনতা সৃষ্টির লক্ষে সরকারী নির্দেশনায় পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করছে শিক্ষা প্রতিষ্টান সমূহ। গতকাল সোমবার দুপুর ১টায় খুলনায় হাজী আব্দুল মালেক কলেজ প্রাঙ্গনে এ পরিষ্কার পরিচ্ছন্ন অভিযানের উদ্বোধন করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এবং কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

এসময় তিনি বলেন, ডেঙ্গু প্রতিরোধে সবার আগে আমাদের তরুণ প্রজন্ম তথা আমাদের ছাত্র ছাত্রীদের কে সচেতন হতে হবে কারন একজন সচেতন ছাত্র বা ছাত্রী একটি পরিবারের দর্পন এবং প্রথমই তিনিই তার পরিবারকে সচেতন করতে পারেন। আর সচেতনার মধ্যে দিয়ে আমরা আমাদের আগামীর প্রজন্মকে একটি সুন্দর দেশ উপহার দিতে পারবো যেখানে থাকবে না কোন ধরণের ডেঙ্গু বা কোন ধরণের গুজব।

কলেজ অধ্যক্ষ অধ্যাপক দেলোয়ারা বেগম এর সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক আসিফ ইকবাল, অধ্যাপক আবু খয়ের বিশ্বাস, অধ্যাপক আরিফুজ্জামান অপু, অধ্যাপক শশাঙ্ক কুমার বিশ্বাস, অধ্যাপক মোঃ গোলাম কিবরিয়া, অধ্যাপক বিষ্ণুপদ রায়, আলমগীর সরদার, শাহীন আলম, মো: শাহীন, আব্দুস সালাম, সংকর কুন্ড প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *