May 19, 2024
আঞ্চলিক

ডেঙ্গু প্রতিরোধে তিন দিনব্যাপী জনসচেতনামূলক প্রচারাভিযান

 

খবর বিজ্ঞপ্তি

লায়ন্স ক্লাব এবং সুন্দরবন লায়ন্স ক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত তিনদিন ব্যাপী ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনামূলক প্রচারাভিযানে গতকাল প্রথমদিন সকাল ১১টায় লায়ন্স ক্লাবের সামনে, ময়লাপোতার মোড়ে মানববন্ধন এবং ইকবালনগর ও বকসীপাড়া এলাকার জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এ প্রচার অভিযানে নেতৃত্ব দেন লায়ন ফেরদৌস আলম ফারাজী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট এড. শামীমা সুলতানা শীলু, সেক্রেটারী লায়ন এড. কুদরত-ই-খুদা, লায়ন ডাঃ সাহানা রাজ্জাক এবং সুন্দরবন লায়ন্স ক্লাবের পক্ষে ছিলেন লায়ন বেদৌরা আফরোজ বনি, লায়ন উম্মে রেদা শ্রাবণী, সাংবাদিক মোঃ আনিসুজ্জামান, কৃষ্ণা দাস, মোঃ মেহেদী হাসান, আব্দুল লতিফ মিয়া প্রমুখ।

বিকেল ৫টায় মানববন্ধন, আলোচনা ও লিফলেট বিতরণ করা হয়। উক্ত প্রচারাভিযানে নেতৃত্ব দেন লায়ন এড. এম এ আউয়াল রাজ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑখুলনা লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট এড. শামীমা সুলতানা শীলু, সেক্রেটারী লায়ন এড. কুদরত-ই-খুদা, লায়ন ডাঃ সাহানা রাজ্জাক এবং সুন্দরবন লায়ন্স ক্লাবের পক্ষে ছিলেন লায়ন বেদৌরা আফরোজ বনি, লায়ন উম্মে রেদা শ্রাবণী, কৃষ্ণা দাস, মোঃ মেহেদী হাসান প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *