April 30, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ডুমুরিয়ায় ভুয়া চিকিৎসককে আটকের পর এক মাসের কারাদণ্ড

দ. প্রতিবেদক
ডুমুরিয়ায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক হয়েছেন। আটকের পর তাকে ১ মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আটক চিকিৎসকের নাম তন্ময় অধিকারী (২৭)। সোমবার দুপুরে র‌্যাব-৬ এর একটি দল ডুমুরিয়া উপজেলা সদরে অভিযান চালিয়ে তাকে আটক করে।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, ডুমুরিয়া সদরের রাজ মেডিকেল ফার্মেসীর সামনের চেম্বারে কথিত চিকিৎসক তন্ময় অধিকারী নিজেকে জেনারেল মেডিসিন, মা ও শিশু রোগে অভিজ্ঞ, ও ডিএমএফ, ঢাকা, বিএমডিসি, রেজিঃ নং- ডি-১১৬৪২, এফ,পি ২৫০ শয্যা হাসপাতাল খুলনার সাইনবোর্ড ঝুলিয়ে এবং ব্যবস্থাপত্র ও ভিজিটিং কার্ডে একই পদ পদবী ব্যবহার করে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ খুলনার সদস্যরা সোমবার দুপুরে সেখানে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে তাকে আটক করেন।
ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্র্রেট মোঃ আব্দুল ওয়াদুদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল এ্যাক্ট ২০১০/২৯ (১১) ধারা মোতাবেক তাকে ১ লাখ টাকা জরিমানা এবং এক মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করে খুলনা জেলা কারাগারে প্রেরণ করেন।
উল্লেখ্য, কথিত চিকিৎসক তন্ময় অধিকারীকে ৬ মাস আগেও একই অপরাধে পূর্বে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ডাঃ সঞ্জীব কুমার দাস ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে কারাগার থেকে বেরিয়ে এসে পুনরায় রাজ মেডিকেল ফার্মেসীর সামনে একটি চেম্বার খুলে রোগী দেখা শুরু করেন।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *