April 28, 2024
আঞ্চলিকলেটেস্ট

ডুমুরিয়ায় বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত

 

দ: প্রতিবেদক

খুলনায় বাস এবং পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক শেখ এমদাদুল (৩৭) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল সাড়ে ৮টাযর দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বানিয়াখালি ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত এমদাদুল বাগেরহাট জেলার ফকিরহাটের শেখ কেয়ামউদ্দিনের ছেলে।

দূর্ঘটনার প্রত্যক্ষদর্শী খুলনা জেলা প্রশাসনের অফিসার্স ক্লাবের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আলিমুল কবির বলেন, ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন থেকে এক কিলোমিটার পশ্চিমে বানিয়াখালি ব্রিজ এলাকায় খুলনা থেকে চুকনগরগামী পিকআপ ও কয়রা থেকে খুলনাগামী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থানে পিকআপের চালক নিহত হন। পিকআপটি মাছবাহী ছিলো। এতে চালক ছাড়া আর কেউ ছিলেন না। বাসের যাত্রীদের মধ্যে তিনজনকে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ডুমুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থানে গিয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ উদ্ধার করে। পিকআপের চালকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। তিনি জানান, বাসের কয়েকজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *