May 5, 2024
আঞ্চলিক

ডুমুরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

 

দ. প্রতিবেদক

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়ার জিলেরডাঙ্গা এবং টিপনা বালিয়াখালী নামক স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা মোটরসাইকেল (খুলনা-হ ১২-০৯৪১) জিলেরডাঙ্গা নামক স্থানে পৌঁছালে পিছন দিক দিয়ে আসা দ্রæতগামী অজ্ঞাত প্রাইভেট কার মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে আরোহী ডুমুরিয়ার পশ্চিম শোভনা এলাকার আঃ আজিজ শেখ (৫৫) ঘটনাস্থলে নিহত হন। অপর আরোহী রানাই গ্রামের সিদ্দিক মোল্যা (৫৫) গুরুতর আহত হন। অপরদিকে প্রায় একই সময় মহাসড়কের টিপনা বালিয়াখালী নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক কয়রা থানা এলাকার সাদ্দাম সরদার (৪৫) নামে এক ব্যক্তি গুরুতর আহত হন।

খবর পেয়ে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের টিম দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পুলিশ দুর্ঘটনায় নিহত আঃ আজিজ শেখের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *