May 19, 2024
Uncategorized

ডুমুরিয়ায় নৌকার প্রার্থী মোস্তফা সরোয়ার’র গণসংযোগ

 

 

 

ডুমুরিয়া উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো: মোস্তফা সরোয়ার গতকাল সোমবার উপজেলার খর্নিয়া ও শোভনা  ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও হাট বাজারে গণসংযোগ করে। বাজারের বিভিন্ন চা দোকান, খর্নিয়া মৎস্য আড়ত ও কাঁচা বাজারের অলিগলিতে গণসংযোগ করেন।

এসময় তিনি নৌকা প্রতীকের পক্ষে ভোট চান। তিনি খর্নিয়ার রানাই গ্রামের বিশ্বাস বাড়ী জামে মসজিদে আসরের নামাজ আদায় করেন এবং মুসল্লীদের  সাথে এলাকার উন্নয়ন নিয়ে কথা বলেন ও দোয়া সমর্থন চান। আঙ্গাদহ, টিপনা নতুন রাস্তায় সাধারণ মানুষকে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহŸান জানান। গোনালী বেলতলা বাজার, পাঁচপোতা, পাচুরিয়াসহ ইউনিয়ন এর প্রতিটি অলিতে গলিতে সাধারণ ভোটারদের কাছে গিয়ে তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহŸান জানান। এছাড়া ইউনিয়নের বিভিন্ন বাজার গ্রাম গঞ্জের মুদি দোকান, চা দোকানসহ সর্বত্র গণসংযোগ করেন।

এসময় তার সাথে ছিলেন ডুমুরিয়া উপজেলা খর্নিয়া ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি নারায়ন মল্লিক, আওয়ামী লীগের নেতা শেখ আব্দুল হান্নান,  শেখ আবু সাঈদ আহমেদ  লিটু, আব্দুস সালাম, আব্দুল বিশ্বাস, আব্দুর রাজ্জাক, পরিতোষ হালদার, সেলিম আবেদীন, মশিয়ার রহমান, আবু সাঈদ, ওসমান গনিসহ দলের বিভিণœ পর্যায়ের নেতাকর্মীরা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *