April 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ডুমুরিয়ায় তিন ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫

দ. প্রতিবেদক ও ডুমুরিয়া প্রতিনিধি
খুলনার ডুমুরিয়া উপজেলায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে মাত্র তিন ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে ও দুপুর দেড়টার দিকে জিলেরডাঙ্গা এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়ে আরও অন্তত চারজন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে সাতক্ষীরা থেকে বরিশাল গামী যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-০৮৯১) খুলনা থেকে ডুমুরিয়ার দিকে যাওয়ার সময় যাত্রীবাহী মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাহেন্দ্রা চালক ডুমুরিয়ার আরাজি সাজিয়াড়া এলাকার মৃত নেছার বিশ্বাসের ছেলে আমিনুল বিশ্বাস ওরফে টোনা (৫৮) এবং ডুমরিয়ার সাহস গ্রামের মিজানুর রহমান শেখ (৬০) সহ অপর ৫ জন যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়। পরবর্তীতে মাহেন্দ্রা চালক আমিনুল বিশ্বাস এবং মাহেন্দ্রা যাত্রী মিজানুর রহমান শেখের মৃত্যু হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মিতা (৪৫) মারা যায়। পরে সাতক্ষীরার কলারোয়া থানার খোরদোর এলাকার হাবিবুর রহমান দফাদার (৪২) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ডুমুরিয়ার মিকশিমিল এলাকার হাবিবুর রহমান ও তার স্ত্রী সুমি বেগম ও দাকোপ থানার বাসন্তী রাণী। দুর্ঘটনা কবলিত বাস ও মাহেন্দ্রাটি ডুমুরিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
অপরদিকে, দুপুর দেড়টার দিকে ডুমুরিয়ার জিলেরডাঙ্গা এলাকায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কে যাত্রীবাহী বাস (নারায়ণগঞ্জ জ ০৪-০০০৫) খুলনা থেকে সাতক্ষীরা যাওয়ার পথে ড্রাম ভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৫-১৭৫২) অতিক্রম করার সময় যাত্রীবাহী ইঞ্জিনচালিত ভ্যানকে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা ভ্যানচালকের মা হালিমা বেগম (৫৫) ঘটনাস্থলেই নিহত হন। তিনি ডুমুরিয়ার গুটুদিয়ার কোমলপুরের নজির মোল্যার স্ত্রী। ভ্যানচালক শফিকুল ইসলাম (৩২) খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশংকাজনক। পুলিশ বাস ও বাস চালককে আটক করেছে।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম বিপ্লব জানান, মাত্র দুই ঘন্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন অত:পর আরো ২জন নিহত হয়। এসব ঘটনায় ঘাতক পরিবহনগুলো জব্দ করা হয়েছে। ওই বাস ও চালক সাতক্ষীরা সদরের মৃত মোজাম মোল্লার ছেলে আব্দুল মান্নান মোল্লা (৫৫) কে আটক করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *