May 2, 2024
আঞ্চলিক

ডুমুরিয়ায় চেয়ারম্যান প্রার্থী মোস্তফা সরোয়ারের গণসংযোগ

 

 

 

ডুমুরিয়া উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. মোস্তফা সরোয়ার শনিবার দিনব্যাপী উপজেলার ডুমুরিয়া, খর্ণিয়া, আটলিয়া, শোভনা ও ধামালিয়ায় গণসংযোগ ও পথসভা করেছেন। এসময় তিনি সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

তিনি পায়ে হেঁেট উপজেলার কাঠালতলা বাজার, সুন্দরবুনিয়া, আধারমানিক, বয়ারশিং বাজার, গোলাপদহা, খোলশেবুনিয়া, ওরাবুনিয়া প্রভৃতি স্থানে পথসভা করেন এবং ভোটারদের সাথে কথা বলেন ও খোজঁখবর নেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রুদাঘরা ইউপি চেয়ারম্যন মোস্তফা কামাল খোকন, আটলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ্যাড. প্রতাপ কুমার রায়, ডুমুরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংবাদকি আতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা ধীরাজ মন্ডল, ইউপি সদস্য অসীম বিশ^াস, কার্তিক সরদার, বিবেক চন্দ্র মন্ডল, বিধান মন্ডল, বিকাশ চন্দ্র মন্ডল, সঞ্জয় মন্ডল প্রমুখ।

পথসভা ও গণসংযোগকালে মো. মোস্তফা সরোয়ার বলেন, নৌকায় ভোট দেয়া মানেই ডুমুরিয়ার উন্নয়ন। তাই ডুমুরিয়ার উন্নয়নে ১৮ জুন দল মত নির্বিশেষে সবাইকে নৌকায় ভোট দিতে হবে। নৌকা শুধু ভোটের প্রতিক নয়, নৌকা আমাদের স্বাধীনতা সার্বভৌমত্ব, উন্নয়ন ও এগিয়ে চলার প্রতিক। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভালোবেসে আমার হাতে নৌকা তুলে দিয়েছেন, সেই নৌকার মর্যাদা আমাদের সবাইকে রাখতে হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *