May 19, 2024
আঞ্চলিক

ডিভাস অব খুলনার নেতৃবৃন্দদের সাথে সাংবাদিকদের মতবিনিময়

খবর বিজ্ঞপ্তি

ডিভাস অব খুলনার নেতৃবৃন্দদের সাথে সাংবাদিকদের এক মতবিনিময় সভা বুধবার দুপুরে খুলনা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। এ সময়ে উদ্যোক্তাদের পক্ষ থেকে জানানো হয় ‘ডিভাস অব খুলনা’র উদ্যোগে আজ বৃহস্পতিবার থেকে ৩ দিন ব্যাপী অন লাইন বিজনেস ফেয়ার-২০১৯ স্থানীয় ক্যাসল সালামে অনুষ্ঠিত হবে। মেলা চলবে প্রতিদিন বেলা ১১ট থেকে রাত ৮টা পর্যন্ত।

মতবিনিময় সভায় জানানো হয় সাবেক সংসদ সদস্য ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান আজ বৃহস্পতিবার বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করবেন। এ মেলায় ড্রেস, জুয়েলারী, কসমেটিক, ব্যাগ ও ফুড আইটেম, জুতা ও ভারতীয় বিভিন্ন পণ্য পদর্শণ করা হবে।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, সহ-সভাপতি মোঃ রাশিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সুবীর কুমার রায়, নির্বাহী সদস্য হাসান আহমেদ মোল্লা ও কৌশিক দে, সদস্য কাজী মোতাহার রহমান, অরুণ সাহা, কাজী শামিম আহমেদ ও মো. খায়রুল আলম, ক্লাবের ইউজার সদস্য নাজমুল হক পাপ্পু, ডিভাইস এর প্রতিষ্ঠাতা ফাতেমা আফরোজ, সহযোগি সুমাইয়া জাহান ঐশি, মুনিয়া হক, দিশারী দৃষ্টি, বিভা আমিন, ফারিয়া রহমান প্রমুখ। এর আগে ডিভাস অব খুলনার নেতৃবৃন্দদের পক্ষ থেকে সাংবাদিকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *