May 18, 2024
জাতীয়

ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১০

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঠাকুরগাঁও সদর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ১৮ জন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল এলাকায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার ওসি আশিকুর রহমান জানান।

তিনি বলেন, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল এন্টারপ্রাইজের একটি বাস ঠাকুরগাঁওয়ে ঢুকছিল। আর নিশাত এন্টারপ্রাইজের বাসটি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থেকে যাচ্ছিল দিনাজপুরের দিকে।   দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানোর পর সেখানে আরও দুইজন মারা যায়।

পরে ঠাকুরগাঁও থেকে রংপুরে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয় বলে ঠাকুরগাঁওয়ের রহিমানপুর ইউনিয়ন পরিষদের চেয়রম্যান আব্দুল হান্নান হান্নু জানান। নিহতদের মধ্যে চারজন নারী ও চারজন পুরুষ। তাদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম আব্দুল মজিদ (৫২), বাড়ি সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের ল²ীপুর গ্রামে। আহতদের মধ্যে ২০ জনকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা জানিয়েছেন।

জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, নিহতদের পরিচয় সনাক্ত করে দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেকে পরিবারকে দশ হাজার টাকা করে দেওয়া হবে জেলা প্রশাসনের পক্ষ থেকে। এছাড়া আহতদের চিকিৎসার জন্যও সহায়তা করা হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *