May 18, 2024
জাতীয়

টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজারের টেকনাফ উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি এক রোহিঙ্গা ডাকাত নিহত হওয়ার খবর জানিয়েছে র‌্যাব। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে অস্ত্র-ইয়াবা। র‌্যাব-১৫ টেকনাফ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, বৃহস্পতিবার ভোরে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন বরইতলী এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম (২৮) টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের আব্দুস সালামের ছেলে।

পুলিশের দাবি, করিম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ‘মাদক পাচারকারি’ এবং ‘চিহ্নিত ডাকাত’। তার বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক ও ডাকাতির অভিযোগে একাধিক মামলা রয়েছে।

শাহেদ বলেন, বরইতলী এলাকায় কিছু মাদক পাচারকারি অবস্থান করছে খবর পেয়ে  র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়।এ সময় মাদক পাচারকারিরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি করে। এক পর্যায়ে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এছাড়া ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক, তিনটি গুলি, দুইটি গুলির খোসা ও দশ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান ।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *