April 18, 2024
জাতীয়

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ১

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোরে টেকনাফ ইউনিয়নের মহেষখালিয়া পাড়া নৌকাঘাট এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে বলে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান। নিহত মোহাম্মদ হামিদ ওরফে হামিদ মহেষখালিয়া পাড়ার আবুল হাশিম ওরফে হাশিমের ছেলে।

ওসি প্রদীপ বলেন, সোমবার বিকালে মহেষখালিয়া থেকে পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। জিজ্ঞাসাবাদে সে ইয়াবার মজুদ রাখার তথ্য দেয়। ইয়াবা উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গেলে পুলিশকে লক্ষ করে গুলি করে তার সহযোগীরা। পুলিশ পাল্টা গুলি করে। গোলাগুলি থেমে গেলে হামিদকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে জানান ওসি প্রদীপ। তিনি বলেন, ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে চারটি বন্দুক, ১৭টি গুলি, ২১টি গুলির খোসা ও ছয় হাজার ইয়াবা পাওয়া গেছে। হামিদ একজন চিহ্নিত ও তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। মাদক, অস্ত্র, ডাকাতি ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে কক্সবাজার ও চট্টগ্রামের কয়েকটি থানায় ১০টির বেশি মামলা রয়েছে তার বিরুদ্ধে। এসব মামলায় গ্রেপ্তার এড়াতে সে দীর্ঘদিন পলাতক ছিল। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *