May 5, 2024
আঞ্চলিক

টিভি ক্যামেরাপার্সন কচি’র ছোট চাচা শহীদুল ইসলাম আর নেই : শোক

খবর বিজ্ঞপ্তি

খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি নেয়ামুল হোসেন কচির ছোট চাচা মোঃ শহীদুল ইসলাম (৬৬) গতকাল শনিবার বিকাল ৩টায় চিকিৎসার উদ্দেশ্যে লাইফ সার্পোটে এম্বুলেন্সে ঢাকায় যাবার পথে মাওয়া ফেরিঘাটে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি … রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬বছর।

তিনি শামীম স্কায়ার (শঙ্খ মার্কেট)এর দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন

খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ, সহ-সভাপতি শাহজালাল মোল্লা মিলন, সাধারণ সম্পাদক হাসান আল মামুন, যুগ্ম সম্পাদক আমির সোহেল, কোষাধ্যক্ষ আরিফ বিল্লাহ নির্বাহী মেহেদী হাসান পলাশ, রকিবুল ইসলাম মতি, আজিজুল ইসলাম, খায়রুল আলম, জাকারিয়া হোসেন তুষার, শেখ জুয়েল, আরাফাত হোসেন অনিক, আমিনুর রহমান নিউটন, আবুল বাশার, মনিরুল ইসলাম সাগর, সোহেল, শেখ রাসেল, রফিক আলী প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *