May 9, 2024
Uncategorizedবিনোদন জগৎলেটেস্ট

টিকটকে ঝড় তুললেন ফিলিপিনো অভিনেত্রী ক্যাথরিন বেরনার্ডো

টিকটকে যোগ দিয়েই রীতিমতো ঝড় তুলেছেন জনপ্রিয় ফিলিপিনো অভিনেত্রী ও গায়িকা ক্যাথরিন বেরনার্ডো। আলোচিত এই অভিনেত্রীকে নিয়ে আজকের বিনোদন সংলাপ।

ক্যাথরিন বেরনার্ডোকে ফিলিপাইনের শীর্ষ অভিনেত্রীদের একজন হিসেবে বিবেচনা করা হয়। চার বছর বিরতির পর ‘আ ভেরি গুড গার্ল’ নামে একটি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। চার বছর আগে মুক্তিপ্রাপ্ত তাঁর সিনেমা ‘লাভ, গুডবাই’ ব্যবসায়িকভাবে সাফল্য পেয়েছিল। সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছিলেন তিনি। ২০০৩ সালে অভিনয়ে নাম লেখানো ক্যাথরিন বেরনার্ডোকে অভিনয়ের পাশাপাশি গানেও দেখা যায়।

ব্যক্তিগত জীবন

তার মূল নাম ক্যাথরিন চন্দ্রিয়া ম্যানুয়েল বেরনার্ডো। তিনি ফিলিপাইনের কাবানাতুয়ানে ২৬ মার্চ, ১৯৯৬ড সালে জন্মগ্রহণ করেন। তার বাবা-মা যথাক্রমে লুজভিমিন্ডা এবং টিওডোর বেরনার্ডো। তার দুই বোন ক্রিসলার এবং কায় এবং এক ভাই কেভিন। সে তার পরিবারের সবার ছোট। বেরনার্ডোইগ্লেসিয়া নি ক্রিস্টোর সদস্য হিসেবে উত্থাপিত হন। ২০১৮ সালে, বার্নার্ডো বলেছিলেন যে তিনি তার অন-স্ক্রিন অংশীদার, অভিনেতা ড্যানিয়েল প্যাডিলার সাথে ২৫ মে, ২০১২ সাল থেকে দীর্ঘমেয়াদী সম্পর্কের মধ্যে রয়েছেন।

শিক্ষা

২০০৩ সালে তার অভিনয়ে আত্মপ্রকাশের আগে, বেরনার্ডো কুইজন সিটির ফ্লাওয়ারলেন মন্টেসরি চিলড্রেনস হাউসে অধ্যয়ন করেছিলেন। ২০১১ সালে, তিনি তার ব্যস্ত সময়সূচীর কারণে অ্যাঞ্জেলিকাম কলেজের হোমস্কুলিং প্রোগ্রামে স্থানান্তরিত হন। বেরনার্ডো এন্ডারুন কলেজে যোগদান করেন, যেখানে তিনি মার্কেটিং অধ্যয়ন করেন কিন্তু তার টেলিভিশন সিরিজ গট টু বিলিভের জন্য সময় নির্ধারণের দ্বন্দ্বের কারণে তাকে থামতে হয়। ২০২১ সালের হিসাবে, বেরনার্ডো বলেছেন যে, তিনি এখনও বিপণন বা যোগাযোগ শিল্পে কলেজ ডিগ্রি অর্জনের আশা করছেন।

বিনোদন ডেস্ক

শেয়ার করুন: