May 20, 2024
আঞ্চলিক

ঝিনাইদহে চোরের প্রতিবাদ করায় ব্যবসায়ীকে কুপিয়ে যখম

 

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুরে চোরের প্রতিবাদ করতে গিয়ে মন্নু মিয়া নামের এক ব্যাবসায়ীকে কুপিয়ে যখম করেছে চোর চক্রের সদস্যরা। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। গত ৫ মে দুপুরে এ ঘটনা ঘটে।

হাটগোপালপুর লৌহজংগা ঈদগাহ পাড়ার বাসিন্দা আহত মন্নু মিয়া জানান, প্রায় ১ মাস যাবৎ তার বিল্ডিংএ পাইকপাড়া গ্রামের সেলিম হোসেনের ছেলে সাগর নামের এক ইলেক্ট্রিক মিস্ত্রী কাজ করতেন।  হটাৎ করে বিল্ডিংএ রাখা ৯ কোয়েল তারের মধ্যে ৩ কোয়েল তার চুরি হয়ে যায়। এ ঘটনায় মন্নু মিয়ার সাথে সাগরের বাক বিতন্ডা হয়। এরই জের ধরে গত ৫ মে সাগর তার লোকজন নিয়ে ঈদগাহ মাঠের সামনে দেশীয় অস্ত্র নিয়ে ওৎ পেতে থাকে। এক পর্যায়ে শরিফুল ইসলামের হুকুমে ইকরাম, সোহেল, টিটন, সাগর, মন্নুর উপর অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক রক্তাক্ত যখম করে। এ সময় তার কাছে থাকা নগদ ৫২ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয় তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় ৫ জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দাখিল করা করা হয়েছে।

মামলার তদন্তকারী অফিসার এস আই শিকদার মনিরুল ইসলাম বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *