May 3, 2024
আঞ্চলিক

ঝিনাইদহের কালীগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণ

 

 

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে দশম শ্রেণীর এক স্কুলছাত্রী (১৬) কে তুলে নিয়ে মাঠের মধ্যে রাতভর ধর্ষনের শিকার হয়েছেন। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল শনিবার সকালে ওই গ্রামের মাঠ থেকে তার হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করা হয়। সে ওই এলাকার কোটবাগ দাখিল মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্রী। ধর্ষক আল আমিন একই উপজেলার কোলা ইউনিয়নের বৃত্তি পাড়া গ্রামের আব্দুর রউফ এর ছেলে।

ধর্ষিতার বাবা জানায়, শুক্রবার রাত আনুমানিক পনে ৯টার দিকে বাড়ির পাশে মোবাইল ফোনের চার্জার আনতে যায় তার মেয়ে। সে সময় চার্জার নিয়ে বাড়ি ফিরার পথে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা আল-আমিন ও তার সহযোগীরা তার মেয়েকে জোর করে তুলে নিয়ে  রাত ভর ধর্ষণ করে। ধর্ষণের পর তাকে হাত পা ও মুখ বেঁধে ফেলে রেখে পালিয়ে যায় আল-আমিন ও তার সহযোগীরা। শুক্রবার রাতে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায় না। পরদিন সকালে গ্রামের কৃষক মাঠে কাজ করতে গিয়ে দেখতে পাই মেয়েটির হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় পড়ে আছে। খবর পেয়ে পরিবার ও গ্রামবাসীর সহযোগীতায় তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপরে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইউনুস আলী জানান খবর পেয়ে দুপুরে ঘটনাস্থলে গিয়ে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *