May 18, 2024
আঞ্চলিকলেটেস্ট

জেলা বিএনপি’র সাতটি উপ-কমিটি গঠন

আগামী ২৬ সেপ্টেম্বর ‘তারুণ্যের রোডমার্চ’ সর্বাত্মক সফল ও স্বার্থক করার লক্ষ্যে পরিকল্পনা হাতে নিয়েছে জেলা বিএনপি। প্রত্যন্ত অঞ্চলে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষকে একদফা দাবির আন্দোলনে সম্পৃক্ত করতে প্রচার-প্রচারণার উদ্যোগ নেয়া হয়েছে। বিভাগীয় রোডমার্চ কর্মসূচিতে জেলা বিএনপি’র শো’ডাউন নিশ্চিত করতে সাতটি উপ-কমিটি গঠন করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টায় নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে জেলা বিএনপির জরুরি প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমে এসব সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আহবায়ক আমীর এজাজ খানের সভাপতিত্বে সভাটি সঞ্চালনা করেন সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী।

সভায় সর্বসম্মতিক্রমে গঠিত উপ-কমিটিগুলোর মধ্যে সার্বিক ব্যবস্থাপনা ও অর্থ উপ-কমিটির আহবায়ক আমীর এজাজ খান ও সদস্য সচিব এসএম মনিরুল হাসান বাপ্পী। এছাড়া সাংগঠনিক উপ-কমিটির আহবায়ক শেখ আবু হোসেন বাবু ও সদস্য সচিব খান জুলফিকার আলী জুলু, প্রচার উপ-কমিটির আহবায়ক মোল্লা মোশাররফ হোসেন মফিজ ও সদস্য সচিব আশরাফুল আলম নান্নু, অভ্যর্থনা উপ-কমিটির আহবায়ক সাইফুর রহমান মিন্টু ও সদস্য সচিব মোল্লা খায়রুল ইসলাম, আপ্যায়ন উপ-কমিটির আহবায়ক শেখ তৈয়েবুর রহমান ও সদস্য সচিব এনামুল হক সজল, দপ্তর উপ-কমিটির আহবায়ক এসএম মুর্শিদুর রহমান লিটন ও সদস্য সচিব রফিকুল ইসলাম বাবু, মিডিয়া উপ-কমিটির আহবায়ক আশরাফুল ইসলাম নূর ও সদস্য সচিব জাফরী নেওয়াজ চন্দন। সার্বিক ব্যবস্থাপনা উপ-কমিটিকে অবহিত করে আহবায়ক-সদস্য সচিব প্রয়োজনে এসব উপ-কমিটিতে সদস্য অন্তর্ভুক্ত করবেন।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন শেখ আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, সাইফুর রহমান মিন্টু, মোল্লা খায়রুল ইসলাম, মোঃ রকিব মল্লিক, মোস্তফাউল বারী লাভলু, মোল্লা মোশাররফ হোসেন মফিজ, অধ্যাপক মনিরুল হক বাবুল, আশরাফুল আলম নান্নু, এনামুল হক সজল প্রমুখ।

শেয়ার করুন: