April 25, 2024
আঞ্চলিকখেলাধুলালেটেস্ট

জেমকন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক
টানা নয়দিন করোনা আক্রান্ত থাকার পর গতকাল মঙ্গলবার ভাইরাসমুক্ত হন মাহমুদউল্লাহ রিয়াদ। এমন সুখবর পাওয়ার কিছুক্ষণ পরই আরও একটি ইতিবাচক ঘোষণা আসে তার জন্য। জেমকন খুলনার পক্ষ থেকে তাকে অধিনায়ক ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু টি টোয়েন্টি কাপে জেমকন খুলনার দায়িত্ব পালন করবেন জাতীয় দলের এই অলরাউন্ডার।
গতকাল মঙ্গলবার দলটির ব্যবস্থাপনা পরিচালক কাজী ইনাম আহমেদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেন এই তথ্য। ভার্চুয়াল মিডিয়া কনফারেন্সের মাধ্যমে এ খবর জানান তিনি।
সংবাদ বিজ্ঞপ্তিতে দলটির ব্যবস্থাপক জানান, ‘মাহমুদউল্লাহ জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার। আমরা অত্যন্ত আনন্দিত যে, দলে সাকিব এবং মাহমুদউল্লাহর মতো ক্রিকেটার পেয়েছি। এর আগে তিন মৌসুমে খুলনা টাইটান্সের হয়ে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা আছে রিয়াদের। তাই তার অধীনে শিরোপা জয়ের স্বপ্ন দেখছি আমরা।’
দায়িত্ব পেয়ে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘মঙ্গলবার করোনামুক্ত হয়েছি আমি। শিগগিরই মাঠে ফিরবো আশা রাখি। আমাকে অধিনায়ক নির্বাচিত করায় ক্লাবের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এর আগেও খুলনার হয়ে দায়িত্ব পালন করেছি। তাই এই দলটি নিজের ঘরের মতোই আপন মনে হয়।’
২৪ নভেম্বর টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবে জেমকন খুলনা।
জেমকন খুলনা: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল আমিন হোসেন, এনামুল হক, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভাগত হোম চৌধুরি, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন, জহুরুল ইসলাম।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *