May 5, 2024
আঞ্চলিক

জিয়ার আর্দশে দেশ ও দল গঠনের কাজে এগিয়ে আসতে হবে : মঞ্জু

 

জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী পালন

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বাংলাদেশের ভিত্তি হচ্ছে শহীদ জিয়া এবং তার দল বিএনপি। জিয়াউর রহমানের জীবন দর্শন, তাঁর কর্মকান্ড ও বিএনপির ইতিহাস আমাদেরকে জনগণের মাঝে তুলে ধরতে হবে। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে যুদ্ধত্তোর একটি অদক্ষ, অব্যবস্থাপনা, কর্তৃত্ববাদী, দুর্ণীতিগ্রস্থ একটি দেশ, একটি অর্থনীতি, পররাষ্ট্রনীতি, সেখান থেকে যে পরিবর্তন এত কম সময়ের মধ্যে এক ব্যক্তি করতে পেরেছে তা অবিশ্বাস্য ব্যাপার। দলের প্রতিটি কর্মিকে শহীদ জিয়ার আর্দশ বুকে ধারন করে দেশ ও দল গঠনের কাজে এগিয়ে আসতে হবে।

গতকাল রবিবার বিকেল ৫টায় মহানগর বিএনপির উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনাডাঙ্গা থানা বিএনপির কার্যালয়ে জাতীয়তাবাদী চালক দলের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।

এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, রেহেনা ঈসা, আরিফুজ্জামান অপু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দিপু, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, নিয়াজ আহমেদ তুহিন, নাজির উদ্দিন আহমেদ নান্নু,  হাফিজুর রহমান মনি, শেখ জামিরুল ইসলাম, সরদার রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজেন, মোল্যা ফরিদ আহমেদ, মোস্তফা কামাল, আব্দুল আলিম, সাইমুন ইসলাম রাজ্জাক, সিদ্দিকুর রহমান, ইকবাল হোসেন, মো. আলি, শামীম আশরাফ, মোসলেম উদ্দিন বাবার, আতিয়ার রহমান, ওহাব শরীফ, আল আমিন তালুকদার প্রিন্স, শরিফুল ইসলাম সাগর, মুশফিকুর রহমান অভি, ইমরান হোসেন, সাকিল আহমেদ, গোলাম নবী ডালু, সুমন হাওলাদার, বায়জিদ হাসান, রাজু আহমেদ রাজ, শামীম রেজা, আরিফুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *