May 19, 2024
আঞ্চলিক

জাতীয় শোক দিবস পালন উপলক্ষে জেলা পরিষদের প্রস্তুতিমূলক সভা

 

খবর বিজ্ঞপ্তি

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী পালন বিষয়ে একটি প্রস্তুতিমূলক সভার আয়োজন করা হয় গতকাল বুধবার বেলা ১১.৩০ টায় খুলনা জেলা পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন অস্থায়ী চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান এবং সভা পরিচালনা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আছাদুজ্জামান। সভায় উপস্থিত সকল সদস্য ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ সুষ্ঠুভাবে পালন বিষয়ে সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন এবং অনুষ্ঠানমালা নির্ধারণ করেন। সকল আলোচনার শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০১৯ পালনের জন্য নির্ধারিত কর্মসূচি বিষয়ে সভার উপস্থিত সকলকে সভাপতি অবহিত করেন।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ফারহানা নাজনীন, নাহার আক্তার, রজত কান্তি শীল, অভিজিৎ চন্দ, সরদার আবু সালেহ, মোল্লা আকরাম হোসেন, শেখ কামরুল হাসান (টিপু), শেখ আবু জাফর, জেলা পরিষদ প্রশাসনিক কর্মকর্তা মোঃ এস. এম. মাহাবুবুর রহমান, সহকারী প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান খান, উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব কুমার বিশ্বাস, তত্ত¡াবধায়ক, করোনেশন কারিগরী বিদ্যালয়, আব্দুর রহিমসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *