May 18, 2024
জাতীয়

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান হলেন ৭ জন

দক্ষিণাঞ্চল ডেস্ক

জাতীয় পার্টির কাউন্সিলে চেয়ারম্যান ও মহাসচিব নির্বাচিত হওয়ার পর এক সিনিয়র কো-চেয়ারম্যানসহ সাতজন কো-চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। গতকাল রবিবার জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের স্বাক্ষরিত এক প্রেস ব্রিফিংয়ে নতুন সাত পদে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হয়। কমিটিতে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান করা হয়েছে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদকে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত মোতাবেক পার্টিতে সিনিয়র কো-চেয়ারম্যানসহ সাতজন কো-চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন। যাদের নিয়োগ দেয়া হয়েছে তারা হলেন- সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মো. মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জাতীয় পার্টির গঠনতন্ত্রের ধারা ২০-এর উপধারা ১/(১)ক এবং ২/খ মোতাবেক এই নিয়োগ প্রদান করা হলো। যা অবিলম্বে কার্যকর হবে। এর আগে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক নির্বাচিত হয়েছেন বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *