May 17, 2024
খেলাধুলা

ছেলের জন্য দোয়া চাইলেন সাকিব

দুই রাজকন্যার পর সাকিব আল হাসানের রাজ্যে পা রাখল রাজপুত্র। সোমবার তৃতীয় সন্তানের বাবা হয়েছেন দেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার। যুক্তরাষ্ট্রে ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন, সেই খবরটা সাকিব জানিয়েছিলেন আগেই। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকবেন বলে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি নেন। দিনকয়েক আগে মা’কে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব।

অবশেষে সুখবর মিলল যুক্তরাষ্ট্র থেকে। পুত্র সন্তানের বাবা হওয়ার খবর ছড়িয়ে পড়ার বেশ খানিক সময় পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব। যেখানে তিনি দোয়া চেয়েছেন সবার কাছে।

সাকিব তার স্ট্যাটাসে লিখেছেন, ‘আনন্দের সাথে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে একটি পুত্র সন্তান।’

‘১৫ই মার্চ, সোমবার আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের। শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। সকল শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদের জন্য সবাই দু’আ করবেন।’

২০১২ সালের ১২ ডিসেম্বর (১২/১২/১২) উম্মে হাসান শিশিরকে বিয়ে করেন সাকিব। এরপর কেটে গেছে ৮টি বছর। এর মধ্যে তাদের ঘর আলো করে এল তিন সন্তান।

বড় কন্যার নাম আলাইনা হাসান অব্রি। জন্ম নেয় ২০১৬ সালে। এরপর গত বছর (২০২০) এপ্রিলে সাকিব-শিশিরের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান এরাম হাসান। এবার তারা আদরের ছোট ভাইও পেয়ে গেল।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *