May 3, 2024
জাতীয়

ছেলেধরা গুজব ছড়িয়ে পরিকল্পিত হত্যাকাণ্ড, আটক ৬

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার ধামরাইয়ে পরকীয়ার জেরে এক প্রবাসীকে ছেলেধরা গুজব ছড়িয়ে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ এক দম্পতিসহ ছয়জনকে আটক করেছে বলে জানিয়েছেন ধামরাই থানার ওসি দীপক কুমার সাহা।

তিনি বলেন, রোববার মধ্যরাতে ধামরাই উপজেলার রোয়াইল কৃষ্ণনগর গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে নিশ্চিত যে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহত আবুল কালাম আজাদ (৩০) ওই গ্রামের মো. ফজল মিয়ার ছেলে। তিনি স¤প্রতি সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

ওসি দীপক বলেন, আজাদের সঙ্গে একই গ্রামের এক নারীর পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। রোববার সন্ধ্যায় আজাদ ওই নারীর বাড়ির কাছে গেলে নারীর স্বামী ছেলেধরা বলে গুজব ছড়িয়ে দেন। রাতের অন্ধকারে বাড়ির সামনেই তাকে পিটিয়ে হত্যা করা হয়।

পুলিশ ঘটনা তদন্ত করতে গেলে হত্যাকারীরা নানা কথা বলে। ভুল তথ্য দেয়। তাদের কথাবার্তা সন্দেহজনক হলে ব্যাপক জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে আসল ঘটনা।

আটককৃতরা হলেন ওই গ্রামের সাইফুল ইসলাম, তার স্ত্রী রোজিনা বেগম, ফরহাদ, জিয়া, সহিদ ও সাইজুদ্দিন। এ ঘটনায় ধামরাই থানায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *