April 27, 2024
জাতীয়

ছাত্রীকে ‘ধর্ষণ চেষ্টা’, মাদ্রাসা শিক্ষককে পিটুনি দিয়ে পুলিশে হস্তান্তর

দক্ষিণাঞ্চল ডেস্ক

নেত্রকোণার কেন্দুয়ায় দ্বিতীয় শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মাদ্রাসার শিক্ষককে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান জানান, শুক্রবার সকালে কেন্দুয়া পৌর শহরের বাদে আঠারবাড়ি এলাকায় মা হাওয়া (আ.) কওমী মহিলা মাদ্রাসায় এ ঘটনায় শিশুটির চাচা মামলা করেছেন।

আটক মাওলানা আবুল খায়ের বেলালী ওই মাদ্রাসার মোহতামিম (পরিচালক) এবং সুনামগঞ্জের শাল­া উপজেলার আটগাঁও ইউনিয়নের সোণাকানী গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে। পুলিশ জানায়, আট বছর বয়সী মেয়েটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী। তার মা চট্টগ্রামে গৃহকর্মীর কাজ করেন। মাদ্রাসাটির ছাত্রী নিবাসে থেকে লেখাপড়া করে সে।

ওসি বলেন, আবুল খায়ের দেড় মাস আগে মাদ্রাসায় যোগ দেন। সকালে খায়ের মেয়েটিকে তার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে আটক করে পিটুনি দেয়।পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে খায়েরকে গ্রেপ্তার করে। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। ওসি আরও বলেন, তিনদিন আগে খায়ের মাদ্রাসার আরেক ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *