May 4, 2024
বিনোদন জগৎ

ছবিতে দেখুন ভিকি-ক্যাটরিনার বিয়ে

সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। রাজকীয় এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী থাকল জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা।

 

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল এই রাজকীয় বিয়ের আসর।

বারওয়ারা ফোর্টের মহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাত পাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। এদিন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা।

বিয়ে নিয়ে যে পরিমাণ গোপনীয়তা বজায় রেখেছেন ক্যাটরিনা-ভিকি তাতে হতবাক সকলেই। কিন্তু এতো গোপনীয়তার মাঝেও বর-কনের ছবি সামনে এসেছে।

লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ার সাজ ছিল নববধূ ক্যাটরিনার। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে সেজেছিলেন তিনি। আর ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে দেখা গেছে ভিকিকে।

আলো জলমলে হয়ে উঠেছে গোটা বারওয়ারা ফোর্ট। দূর্গের ছাদ বারন্দায় দাঁড়িয়ে রয়েছেন ক্যাটরিনা-ভিকি।

ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তার ছয় ভাইবোন, মা-সহ নিকট আত্মীয়রা। অভিনেত্রীর খুব কাছের বন্ধু মিনি মাথুর, এক থা টাইগার পরিচালক কবীর খানও এই বিয়ের আসরে উপস্থিত ছিলেন। অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ারাও হাজির রয়েছেন এই রাজকীয় বিয়ের আসরে।

জানা গেছে, বিয়ের সন্ধ্যাতেই রিসেপশনের আয়োজন করেছেন ভিকি ও ক্যাটরিনার পরিবার। বিয়ের পর মুম্বাইয়ে আরও একটি রিসেপশন হবে, যেখানে বলিউড তারকাদের চাঁদের হাট বসবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *