May 17, 2024
আঞ্চলিক

চড়ের প্রতিশোধ নিতে মেরেই ফেললেন বন্ধুকে

দক্ষিণাঞ্চল ডেস্ক

চারদিন আগে বন্ধুর হাতে চড় খেয়েছিলেন। আর মনে সেই রাগ পুষে রেখে খুজঁছিলেন প্রতিশোধ নেওয়ার সুযোগ। অবশেষে সুযোগ পেয়ে সেই বন্ধুকে ছুরি মেরে হত্যা করেন মো. সাদ্দাম। গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে নগরীর হালিশহর থানার বড়পোল এলাকায়ওই ঘটনার পরপরই সাদ্দামকে ছুরিসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত ইরফান আহমেদ (১৮) হালিশহর থানার মইন্যাপাড়া এলাকার বাসিন্দা মো. ইদ্রিসের ছেলে। তিনি নগরীর মোস্তফা হাকিম ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হামিদ বলেন, সাড়ে তিনটার দিকে ইরফানকে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার পেটে ছুরির আঘাত ছিল।

হালিশহর থানার ওসি এস এম ওবায়দুর রহমান বলেন, ইরফান ও সাদ্দাম দুজনই মইন্যাপাড়ার বাসিন্দা, তারা বন্ধু। চারদিন আগে রাস্তায় দেখা হলে ইরফানকে কর্কশভাবে ডাক দেন সাদ্দাম।

এ কারণে সেদিন সন্ধ্যায় সাদ্দামকে থাপ্পড় মেরেছিল ইরফান। এতে সাদ্দাম বেজায় ক্ষিপ্ত হয়। পরদিন একটি ছুরি কিনে নিয়ে সে ঘুরছিল। দুপুরে বড়পোল পিডিবি অফসি এলাকায় দেখা পেয়ে ইরফানকে ছুরিকাঘাত করে সাদ্দাম। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় ছুরিসহ সাদ্দামকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি ওবায়দুর।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *