May 10, 2024
জাতীয়

চুয়াডাঙ্গায় দুর্ঘটনায় ভারতীয় নাগরিক নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

চুয়াডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় এক ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। শুক্রবার রাত ১০টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা বাসস্ট্যান্ডে এই দর্ঘটনা ঘটে। নিহত তপন বিশ্বাস (৪২) ভারতের চব্বিশ পরগনা জেলার জুরবাড়িয়া গ্রামের অমর বিশ্বাসের ছেলে। তিনি পাসপোর্টধারী ভারতীয় নাগরিক হিসেবে বৈধপথে বাংলাদেশের চুয়াডাঙ্গা এসেছিলেন বলে পুলিশ জানিয়েছে।

দামুড়হুদা থানার ওসি সুকুমার বিশ্বাস জানান, শুক্রবার রাত ১০টার দিকে ভারতীয় নাগরিক তপন বিশ্বাস (৪২) দর্শনা বাসস্ট্যান্ডে দাঁড়িয়েছিলেন।  এ সময় আখবোঝাই একটি পাওয়ার টিলার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে চুয়াডাঙ্গা সদর হাসাপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার লাশ আইনি উপায়ে ভারতের পুলিশের হাতে হস্তান্তর করা হবে বলে ওসি জানান। ওসি জানান, পাসপোর্টধারী এই ভারতীয় নাগরিক বৈধপথে সীমান্ত অতিক্রম করে চুয়াডাঙ্গায় এসেছিলেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শামীম কবির বলেন, রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হবে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *