May 5, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

চানাচুর বিক্রেতা ‘জ্যাকসন বিল্লাল’ এর পাশে খুলনা জেলা প্রশাসক

দ. প্রতিবেদক
মোঃ বিল্লাল ব্যাপারী পেশায় একজন চানাচুর বিক্রেতা। খুলনার পথে পথে বিক্রি করেন ঘটিগরম চানাচুর। কিন্তু তার চানাচুর বিপণনের পন্থাটি অভিনব। মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের গেটআপে চানাচুর বিক্রি করতে দেখা যায় তাকে। সাথে রয়েছে মাইকেল জ্যাকসনের মোহনীয় অঙ্গভঙ্গির ড্যান্স। অভিনব উপায়ে বিক্রেতার দৃষ্টি আকর্ষণের চেষ্টা দৃষ্টি কেড়েছে সকলের। মাইকেল জ্যাকসনের গেটআপে তার নান্দনিক নাচ দেখতে ভিড় জমান ক্রেতা থেকে পথচারী সকলে।
যাকে নিয়ে মানুষের এত আগ্রহ তিনি হচ্ছেন খুলনার দৌলতপুরের মোঃ বিল্লাল ব্যাপারী। ক্রেতাদের কাছে তিনি ‘জ্যাকসন বিল্লাল’ নামেই পরিচিত। সম্প্রতি ইউটিউবে তার মোহনীয় ভঙ্গীর একটি জ্যাকসন-ড্যান্স ভাইরাল হয়। তার এই ব্যাপারটি খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের নজরে আসে।
এরপর চানাচুর বিক্রেতা মোঃ বিল্লাল ব্যাপারী সম্পর্কে জেলা প্রশাসক খোঁজখবর নেন এবং সোমবার তাকে নিজ বাংলোতে ডাকেন। তার পেশা ও পারিবারিক অবস্থা সম্পর্কে বিস্তারিত জানার পর জেলা প্রশাসক তাকে নগদ অর্থ সাহায্য করেন। মুহুর্তের মধ্যে বিষয়টি ফেসবুকে ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ জেলা প্রশাসকের মানবিক এমন উদ্যোগকে স্বাগত এবং জেলা প্রশাসককে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *