May 17, 2024
জাতীয়

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নি নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

চাঁদপুরে বাস ও অটোরিকশার সংঘর্ষে এক ব্যক্তি ও তার ভাগ্নি নিহত হয়েছে; আহত হয়েছেন আরও দুইজন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টায় সদর উপজেলার আশকাটি ইউনিয়নের গাবতলী এলাকার চাঁদপুর-কুমিল­া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে চাঁদপুর মডেল থানার এসআই রেজাউল করিম জানান।

নিহত এমরান হোসেন (৩৪) হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ির মো. তাজুল ইসলামের ছেলে এবং সোস্যাল ইসলামি ব্যাংকের গাজীপুর শাখার কর্মকর্তা ছিলেন। তার ভাগ্নি ফাতেমা আক্তার (১০) একই এলাকার মো. আলমগীর হোসেনের মেয়ে।

আহতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের ল²ীপুর গ্রামের ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও মো. জুয়েল হোসেন (৩৫)। জুয়েলকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এবং রতনকে ঢাকায় পাঠানো হয়েছে।

এসআই রেজাউল বলেন, হাজীগঞ্জ থেকে চাঁদপুরগামী অটোরিকশাটির সঙ্গে বিপরীতমুখী পদ্মা পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী এমরান নিহত এবং ফাতেমা আহত হয়। তাকে উদ্ধার করে চাঁদপুরে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় নেওয়ার পথে ফাতেমার মৃত্যু হয়। দুর্ঘটনার পর বাসসহ চালক ও অটোরিকশার চালক পালিয়ে যায় বলে জানান এসআই।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *