April 23, 2024
জাতীয়

চট্টগ্রামে তরুণী ধর্ষণে অটো চালক-সহকারীর স্বীকারোক্তি

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারায় এক নারী শ্রমিককে দলবেঁধে ধর্ষণে দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন সিএনজি অটোরিকশা চালক ও তার সহকারী। চালক মামুন (২০) ও তার সহযোগী হেলাল উদ্দিন (৩০) শনিবার জ্যেষ্ঠ বিচারিক হাকিম জয়ন্তী রাণী রায়ের আদালতে জবানবন্দি দেন বলে জেলা আদালত পুলিশের পরিদর্শক বিজন বড়ুয়া জানিয়েছেন। তিনি বলেন, দুই জনই ওই নারী শ্রমিককে ধর্ষণের কথা আদালতে দেওয়া জবানবন্দিতে স্বীকার করেছেন।

আনোয়ারার কোরিয়ান ইপিজেডের কোরিয়ান সু ফ্যাক্টরির শ্রমিক ওই তরুণী বুধবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে অটোরিকশা চালকসহ চারজন স্থানীয় কালার বিবির দীঘি সংলগ্ন এলাকায় নিয়ে ধর্ষণ করে। পরে আবার আনোয়ারা চাতরি চৌমুহনী এলাকায় এনে তাকে সড়কের পাশে ফেলে যায়। গুরুতর অসুস্থ ওই তরুণী এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসা নিচ্ছেন।

এ ঘটনায় মামলা দায়েরের পর শুক্রবার রাতে চাতরী চৌমুহনি এলাকা থেকেই মামুন ও হেলালকে গ্রেপ্তার করে পুলিশ। এদের মধ্যে মামুন আনোয়ারার এবং হেলালের বাড়ি পটিয়ায়। এ ঘটনায় জড়িত আরও দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ জানিয়েছেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *