May 3, 2024
জাতীয়

চট্টগ্রামে ইয়াবা উদ্ধারের মামলায় টিএসআই বাবলু রিমান্ডে

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রামে ইয়াবা উদ্ধারের একটি ঘটনায় করা মামলার আসামি রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকারকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেওয়ার অনুমতি পেয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার চট্টগ্রাম মহানগর হাকিম খায়রুল আমীন তাকে দুই দিনের হেফাজতে নেওয়ার আদেশ দেন বলে চট্টগ্রাম মহানগর (সিএমপি) পুলিশের অতিরিক্ত উপ- কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান জানিয়েছেন। বলেন, রোববার তাকে তিন দিনের হেফাজতে নেওয়ার আবেদন করা হয়।

১৪ জুন নগরীর ডবলমুরিংয়ের সিজিএস কলোনি থেকে ১০ হাজার ইয়াবা ও ৮০ হাজার টাকাসহ গ্রেপ্তার হন টিএসআই (টাউন সাব ইন্সপেক্টর) সিদ্দিকুর রহমান। এঘটনায় সিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের এসআই সঞ্জয় গুহ বাদী হয়ে সিদ্দিকুর, বাবলু খন্দকার ও অজ্ঞাত একজনের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

৩ জুলাই রাতে বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলি আক্তারকে ১০ হাজার ইয়াবাসহ ঢাকার যাত্রাবাড়ি থেকে গ্রেপ্তার করে র‌্যাব। এই ঘটনায় যাত্রাবাড়ি থানায় একটি মামলা করে র‌্যাব।

মামলার তদন্ত তদন্ত কর্মকর্তা ও কাউন্টার টেররিজম ইউনিটের এসআই রাছিব খান বলেন, বাবলুকে চট্টগ্রামের মামলায় গ্রেপ্তার দেখানোর জন্য ১৭ জুলাই আবেদন করা হয়। এর আগে বাবলুকে ঢাকা থেকে চট্টগ্রাম কারাগারে স্থানান্তর করা হয় বলে তিনি জানান।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *