May 18, 2024
বিনোদন জগৎ

ঘরে ফিরলেন ‘করোনাজয়ী’ ঐশ্বরিয়া ও আরাধ্য

সুস্থ হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার আট বছরের মেয়ে আরাধ্য। স্ত্রী ও মেয়ের কোভিড-১৯ পরীক্ষায় ফল নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন অভিষেক বচ্চন।

ভক্ত-অনুরাগীদের উদ্দেশ্যে এক টুইটার পোস্টে অভিষেক বচ্চন বলেন, আপনাদের অব্যাহত প্রার্থনা ও শুভ কামনার জন্য ধন্যবাদ। আজীবন ঋণী থাকব আপনাদের কাছে। ঐশ্বরিয়া ও আরাধ্যের করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে এবং হাসপাতাল থেকেও ছাড়া পেয়েছে। তারা এখন বাড়িতেই থাকবে। আমার বাবা ও আমি হাসপাতালেই চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকছি।

স্বামী অভিষেক ও শ্বশুর অমিতাভ বচ্চনের করোনা পজিটিভ ধরা পরার একদিন পরেই ৪৬ বছর বয়সী অভিনেত্রী ঐশ্বরিয়া ও তার মেয়েরও করোনা সংক্রমণ ধরা পড়ে। এরপর সপ্তাহখানেক তারা ঘরে আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ার পর গত ১৭ জুলাই দু’জনকেই হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে ১১ জুলাই হাসপাতালে ভর্তি হন সিনিয়র ও জুনিয়র বচ্চন। বচ্চন পরিবারে একমাত্র করোনামুক্ত রয়েছেন অভিষেকের মা জয়া বচ্চন।

বলিউডের বেশ কিছু তারকার বাড়িতে হানা দিয়েছে করোনা ভাইরাস। আমির খান, করণ জোহর ও বনি কাপুরের বাড়ির কর্মীরা করোনা আক্রান্ত হয়েছেন। অভিনেত্রী রেখার নিরাপত্তাকর্মী করোনা পজিটিভ হওয়ার পর তার বাড়ি সিলগালা করে দেওয়া হয়েছে। এছাড়াও অনেক টেলিভিশন তারকাও করোনায় আক্রান্ত হয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *